Tuesday, November 1, 2016

সেই দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

সেই-দুই-ছাত্রলীগ-নেতার-বিরুদ্ধে-হত্যাচেষ্টা-মামলা
রাজধানীর গুলিস্তানে ফুটপাতের হকারদের উচ্ছেদের সময় অস্ত্র উঁচিয়ে গুলি ছোড়ার ঘটনায় ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। ছাত্রলীগ থেকে বহিষ্কার করার ৬ ঘণ্টা পর তাদের বিরুদ্ধে ‘হত্যাচেষ্টা’ মামলা করা হলো।

সোমবার রাতে মামলাটি দায়ের করেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন এবং ওয়ারী থানা ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমানকে আসামি করা হয়েছে।

এর আগে গত ২৭ অক্টোবর গুলিস্তান পাতাল মার্কেট এলাকার ফুটপাত থেকে অবৈধ দোকান উচ্ছেদের সময় হকারদের সঙ্গে সিটি করপোরেশনের কর্মচারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ হয়। এসময় ছাত্রলীগের বহিষ্কৃত এই দুই নেতা অস্ত্র উচিয়ে ফাঁকা গুলি করে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করেন।

ছাত্রলীগ নেতাদের এমন আচরণে বিভিন্ন মহলে সংগঠনের শৃঙ্খলা নিয়ে প্রশ্ন ওঠে। অবশেষে সোমবার বিকেলে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক আদেশে তাদের বহিষ্কার করা হয়।

Post a Comment

Category 5

Category 6

Category 7

Category 5

Category 6

Category 7

 
Copyright © 2014 News Network Bangladesh || We all in a same network