Monday, October 31, 2016

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ভূমিকম্প প্রস্তুতি লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত !

Lalon sah College Lectore Pic-jhenaidah

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের ঐতিহ্যবাহী সরকারি লালন শাহ্ কলেজের আয়োজনে ও বাংলাদেশ ফায়ার সার্ভিস এ- সিভিল ডিফেন্স, হরিণাকুন্ডু ফায়ার ষ্টেশনের সহযোগিতায় ভূমিকম্প প্রস্তুতি ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আলোচনা ও মহড়া অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ১০টা থেকে কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত এ আলোচনা ও মহড়ায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন সরকারি লালন শাহ্ কলেজের অধ্যক্ষ আতিয়ার রহমান, সহযোগী অধ্যাপক, আবু সালেক, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মাসুদ ও ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান সিরাজ উদ্দীন উপস্থিত ছিলেন।

আলোচনা ও মহড়ায় প্রধান আলোচক হিসাবে ছাত্র-ছাত্রীদের মাঝে ভূমিকম্পের প্রস্তুতি ও ভূমিকম্প বিষয়ক বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য ও একটি ভিডিও উপস্থাপনা করেন বাংলাদেশ ফায়ার সার্ভিস এ-সিভিল ডিফেন্স শৈলকুপা ষ্টেশনের ষ্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান।

এছাড়াও হরিণাকন্ডুু ফায়ার ষ্টেশনের টিম লিডার শাহজাহান আলী ও আতিয়ার রহমান উপস্থিত ছিলেন। আলোচনা শেষে হরিণাকুন্ডু ফায়ার সার্ভিস ষ্টেশনের উদ্যোগে ভূমিকম্প বিষয়ক একটি মহড়া কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

Post a Comment

Category 5

Category 6

Category 7

Category 5

Category 6

Category 7

 
Copyright © 2014 News Network Bangladesh || We all in a same network